Bangla Choti

বাংলা চটি

Bangla Choti – সুন্দরী মাগির গুদ চুদে এখন উপবাসে দিন কাটে সুখেনের

★ Bangla Choti ভিডিও সহ ★

Read Full Choti Book Here Bangla Choti
Read Here Savita Bhavibu Collection Bangla Choti golpo
Read Full Choti Book Here Bangla panu golpo
Read Here Collection of rosomoy gupto Kalakata Bangla Choti golpo Bangla chuda chudir golpo Bangla Panu golpo

সুমিতা ঘরে ফিরে এলো । তার ছেলে মেয়েরা হ্যারিকেনের আলোয় পড়াশোনা করছিল । সুমিতা রান্নাঘরে গিয়ে রান্না করতে বসে গেলো । চোখে মুখে এক নতুন আনন্দ ।

সুখেনের চোদনের কথা তার মনকে আনন্দে ভরিয়ে রেখেছে । এক নতুন স্বপ্নময় জগতে সুমিতা ভেসে বেড়াতে লাগলো । পর পুরুষ চোদনে এত আনন্দ হয় আগে তার জানা ছিল না ।
ভাবতে ভাবতে তার রান্না বান্না শেষ হলো । আজ খেতে একটু বেশী রাত হয়েছে ।কমলও ফিরে এসেছে । সবাই খেতে বসে গেলো । তারপর ছেলে মেয়েদের বিছানা করে সুমিতা কমলকে নিয়ে শুয়ে পড়লো । কমলের শরীর স্পর্শ করে সুমিতার শরীরে সেই যৌন উত্তেজনা আসছে না । কেবল সুখেনের কথা তার চোখে মুখে ভাসছে । কমল শুয়ে পড়লো । সুমিতার চোখে ঘুম নেই ।
সুখেনও এক পরম তৃপ্তি নিয়ে ঘরে ফিরলো । আগে থেকেই লতিকার রান্না হয়ে গিয়েছিল । সুখেন ঘরে ঢুকতেই ঘোমটা পরা বধূর সাজে সুখেনকে খেতে দিলো । তারপর লতিকাকে নিয়ে সুখেন শুয়ে পড়লো । লতিকা ঘুমিয়ে পড়লো । সুখেন জেগে রাত কাটিয়ে দিলো। সকালবেলা । সুমিতা উঠান ঝাঁট দিতে থাকলো । আর সুখেনের বাড়ির দিকে বার বার তাকাতে থাকলো । সুখেনও ঘুম থেকে উঠে সুমিতাকে খুঁজতে থাকলো । দুজনার চোখাচোখি হলো । দুজনার হৃদয় কেঁপে উঠলো । সুখেন ঝুড়ি বানাতে লেগে গেলো ।আর সুমিতার বাড়ির দিকে তাকিয়ে ভাবতে লাগলো কখন সুমিতা তাকে ডাকবে । ভাবতে না ভাবতেই সুখেনের বাড়িতে সুমিতা এলো । 

লতিকার সাথে দুটো কথা বলে চোখের ইশারায় সুখেনকে তার বাড়িতে আসতে বললো । লতিকা যাতে বুঝতে না পারে সেইভাবে সুখেন বাড়ি থেকে বের হয়ে সুমিতার বাড়িতে গেলো । সুমিতার ছেলে মেয়েরা এখন স্কুলে । কমল জমিতে গেছে চাষ করতে । ঘরে একা সুমিতা । ঠোঁটে মুচকি মুচকি হাসি । সুখেনকে বিছানায় বসতে বলে নিজে দূরে দাঁড়িয়ে রইলো । এক নতুন প্রেম । সুমিতা দরজা বন্ধ করে দিলো । পরণে নতুন শাড়ি । সুখেন বিছানা থেকে নেমে সুমিতাকে নিজের বাহুর মধ্যে ধরে সুমিতার যৌবন উপভোগ করতে লাগলো ।বুকের শাড়িটা সরে যেতেই দুটো মাই দেখে সুখেন উত্তেজিত হয়ে পড়লো । মাই এর ওপর হাত রেখে সুখেন জোরে টিপলো । সুমিতা সুখেনের গলা জড়িয়ে বললো,কিগো তোমার বৌ-এর মতো আমাকে মিষ্টি লাগছে । আমার ব্লাউজ খোলো, তাহলে আমার মাই চুষতে আরও ভালো লাগবে । সুমিতার মুখে এসব কথা শুনে সুখেনের ধোন খাড়া হয়ে গেলো । তার বৌ লতিকা এসব কথা বলে না । সুমিতা সুখেনকে বললো- বাড়া দিয়ে গুদ চোদো । সুমিতার মুখে চোদা কথা শুনে সুখেন উত্তেজিত হয়ে পড়লো । 
সুমিতা সুখেনের ধোনে হাত দিয়ে চটকানো শুরু করলো । সুখেন সুমিতার শাড়ি খুলে গুদে মুখ দিলো । গুদের মধ্যে জিব পুরে দিলো । লতিকার গুদে সে কখনো জিব দেয় নি । সুমিতা দু পা ফাঁক করে নিজের গুদ পর পুরুষ দিয়ে চাটাতে শুরু করলো । গুদ রসে ভেসে গেলো । মাই দুটো সুখেনের শক্ত হাতে তুলে দিলো ।

সুখেন ময়দা ভেবে দুহাতে মাই চটকাতে লাগলো । মাই চটকে এত সুখ । সুমিতা শরীরের সব পোষাক খুলে সুখেনের সামনে নিজেকে উলঙ্গ করে তুললো । নরম শরীরটাকে বুকে জড়িয়ে ধরে নিজেকে উলঙ্গ করলো সুখেন ।খাটের ওপর শুয়ে দিলো সুমিতাকে । সুমিতা দু পা ফাঁক করলো । গুদ। সেখানে কালো চুল ।সুমিতার দুই হাত পিছনে । বগলে চুল । সুখেন বগল চটকালো । সুখেন বাড়াটাকে সুমিতার রস ভরা গুদের ভেতর দিয়ে চোদন মারা শুরু করলো । আ আ আ জোরে চোদো । গুদে রস ঢালো । সুখেনের ধোন সুড়সুড় করে উঠলো । গুদে বাড়ার রস পড়ে গেলো । দুহাতে দুজনে আধ ঘণ্টা জড়িয়ে শুয়ে থাকলো । মহা তৃপ্তি । সুমিতার দুগালে চুমু দিয়ে সুখেন ঘরে ফিরে এলো ।

মাস খানেক হলো । চোদার জন্য সুখেন আবার মরিয়া হয়ে উঠলো । কিন্তু কমল সব সময় ঘরে থাকায় সুমিতাকে আর চোদা হচ্ছে না । সুমিতাও ছটফট করছে সুখেনের বাড়া নিয়ে গুদ চোদানোর জন্য । কিন্তু সু্যোগ পাচ্ছে না ।একদিন সুমিতাই সুখেনকে বললো ,কমলকে সরিয়ে দিতে । পরিকল্পনা নিলো । সুমিতা কমলকে নিয়ে মেলায় গেলো । আদর করে কমলকে বললো , একটা ভালো শাড়ি দিতে । কমল তাই দিলো । সুমিতাও যত্ন করে কমলকে নানান খাবার খাওয়ালো। তারপর ঘরে ফিরে রান্নাবান্না। খাসির মাংস রান্না করলো । সুখেনকে নেমন্তন্ন করে খেতে দিলো । রাত দশটা হবে । সুমিতার ছেলে মেয়েরা খেয়ে শুয়ে পড়লো । সুখেন আর কমল মদও খেলো ।

কমলকে বেশী মদ খাওয়ালো । তারপর সুখেন তার রামদা দিয়ে কমলের গলায় কোপ মারলো । রক্ত ছিটকে পড়লো । কমল একবার আওয়াজ করে চিরতরে ঘুমিয়ে পড়লো । বড় মেয়ের ঘুম ভেঙে গেলো । সুমিতা তাকে আবার শুতে বললো । তার ছেলে মেয়ে পাশের ঘরে শুয়ে ছিল । এবার লাশ রাখবে কোথায় ? তারা দুজনে মিলে ল্যাট্রিনের চেম্বার খুলে তার মধ্যে ফেলে দিলো ।

এরপর সুখেন নিজের ঘরে চলে এলো ।

পরদিন সবাই কমলের খোঁজ করতে লাগলো । সুমিতা বললো ,কাজের জন্য বাইরে গেছে । প্রতিবেশীরা বিশ্বাস করলো ।মাস খানেক হয়ে গেলো । সুমিতা আর সুখেনের মধ্যে সম্পর্ক নিবিড় হলো । একদিন নাকে পচা গন্ধ আসতে লাগলো । তখন রাতের বেলায় ল্যাট্রিনের চেম্বার খুলে সেখানে সুখেন মাটি ফেলা শুরু করে দিলো । রাতে সুখেন এই কাজ করতে থাকলো । ছেলে মেয়েদের ল্যাট্রিনে যাওয়া বন্ধ করে দিলো । সুমিতার বড় মেয়ে মাঠে ল্যাট্রিন করতে যাওয়ায় প্রতিবেশীদের সন্দেহ হলো ।

দু বছর হয়ে গেছে । কমল আর ফেরে না । তারপর মেয়েটি বাইরে ল্যাট্রিনে যায় কেন ? প্রতিবেশীরা সন্দেহ করে । এক রাতে তারা সুমিতা আর সুখেনকে ঘরের মধ্যে এক সাথে পেয়ে যায় । গ্রামের লোকজন তাদের বেঁধে মারতে শুরু করে । সুমিতার ওপর চাপ সৃষ্টি হলে সত্য কথা বলে ফেলে । ল্যাট্রিন থেকে লাশ তোলা হলো ।কেবল কঙ্কাল ।দুজনার জেল হলো ।তারপর দুজনে ছাড়া পায় । এরপর সুমিতা আর সুখেনের সাথে সম্পর্ক রাখতে চায় না । সুখেন শেষে সুমিতাকে নিজের হাতে মেরে রেললাইনে শুয়ে দেয় । তখন রাত ।ট্রেনের অপেক্ষায় সুখেন বসে থাকে । ট্রেন আসার আগেই লোকজন সুখেনকে ধরে পুলিশের হাতে তুলে দেয় । সুখেন আজ জেলে । লতিকা আজও স্বামীর অপেক্ষায় আছে । সুন্দরী মাগির গুদ চুদে এখন উপবাসে দিন কাটে সুখেনের । চোদার সুখ সব সময় ছিল । কিন্তু অন্যের বৌ চুদেও সুখে ছিল । নিজের করে পাওয়ার জন্য কমলকে মেরে ফেলা উচিৎ হয় নি । তাহলে চোদার জগতে উপবাসে দিন কাটাতে হতো না ।একুল ওকুল দুকুলই গেলো । এখন নিজের বাড়া নিজে চোষো।

The post Bangla Choti – সুন্দরী মাগির গুদ চুদে এখন উপবাসে দিন কাটে সুখেনের appeared first on Bangla Choti.

★ চুদার ১০০% সাক্সেস টেকনিক ★

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti © 2015